আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

 প্রবাসী স্বামীর অর্থ আত্মসাতের ঘটনায় স্ত্রী শ্রীঘরে

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে প্রবাসী স্বামীর পাঠানো অর্থ-সম্পদ, স্বর্ণালঙ্কার আত্মসাতের ঘটনায় দায়ের করা মামলায় স্ত্রীকে শ্রীঘরে পাঠিয়েছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেফতার করে বাউফল থানা পুলিশ। বৃহস্পতিবার পটুয়াখালী জেল হাজতে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, উপজেলার কালিশুরী ইউনিয়নের আ. কাদের মৃধার ছেলের সাথে মো.আ. করিম মৃধার সাথে কেশবপুর ইউনিয়নের মো. মোসারেফ মৃধার মেয়ে মোসা. শাহরিয়া আক্তারের (২৬) বিয়ে হয়ে। দীর্ঘ সময় স্বামীর দেশে না থাকার সুযোগে শাহরিয়া আক্তার তার খালাতো ভাই নাহিদ খা (৪০) এর সাথে সর্ম্পকে জড়িয়ে যায়। স্বামীর পাঠানো প্রায় ৩৬লাখ টাকা, প্রায় ১০লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার ৬লাখ টাকা টাকা আত্মসাৎ করেন শাহরিয়া। এদিকে স্ত্রীর কথাবার্তায় সন্ধেহ হলে সৌদি থেকে দেশে ফিরে আসে প্রবাসী করিম মৃধা। স্বামী আসার খবর পেয়ে দুই সন্তান রেখে বাবার বাড়িতে চলে যায় শাহরিয়া। এনিয়ে সালিস বৈঠক হলে আত্মসাৎকৃত টাকা নাহিদের কাছ থেকে উত্তোলন করে দিবেন বলেন স্বীকার করে। কিন্তু যথাসময় টাকা না দিলে শাহরিয়া আক্তার ও নাহিদকে আসামী পটুয়াখালী আদালতে মামলা আ. করিম মৃধা। এ মামলা পুলিশ শাহরিয়াকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। মো. করিম মৃধা বলেন,সৌদিতে আমি একটা কোম্পানীতে চাকুরি করতাম। আমার উপর্জণের সকল টাকা শাহরিয়ার একাউন্টে পাঠানো হয়েছে। যার ব্যাংক বিবারণী আমার কাছে রয়েছে। এছাড়াও স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার টাকা আত্মসাত করেন সে।

এবিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন,‘ শাহরিয়া আক্তার ওয়ারেন্টভুক্ত আসামী। তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...